Bangladesh

Dhaleswari: Bodies of missing students found

Dhaleswari: Bodies of missing students found

Bangladesh Live News | @banglalivenews | 29 Jul 2019, 07:48 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুলাই ২৯ : সাভারের ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন শিক্ষার্থীরই মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানের প্রায় ২৭ ঘণ্টা পর রোববার বিকেল ৩টার দিকে সাভারের বলিয়ারপুর ব্রিজের কাছ থেকে তৃতীয় শিক্ষার্থী রাজনের (১৭) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। রাজন রাজধানীর পশ্চিম কাফরুলের তালতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

এর আগে, রোববার বেলা ১১টার দিকে ব্যাংকটাউন এলাকার পাগলার মোড় থেকে আকাশ (১৭) এবং দুপুর ১টার দিকে বনগাঁও ইউনিয়নের বলিয়ারপুরের কোন্ডা ব্রিজের কাছ থেকে ভাসমান অবস্থায় মেহেদীর (১৭) মরদেহ উদ্ধার করা হয়।


ফায়ার সার্ভিসের সাভার শাখার সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ জানান, রোববার সকাল থেকে পুনরায় শুরু হওয়া উদ্ধার অভিযানে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের দুজন ডুবুরি এবং ১০ জন সদস্য এ অভিযানে কাজ করেছে।


উল্লেখ্য, শনিবার বেলা ১১টায় সাভারের ধলেশ্বরী নদীতে নৌ-ভ্রমণে এসে গোসল করতে নেমে নিখোঁজ হয় ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের ওই তিন শিক্ষার্থী।


এদিকে সাভারের আমিনবাজারের সালেহপুরে তুরাগ নদীতে নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও ট্যাক্সিক্যাবটির সন্ধান মেলেনি।