Bangladesh

Drug peddler arrested
Amirul Momenin

Drug peddler arrested

Bangladesh Live News | @banglalivenews | 18 Jan 2020, 08:33 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৮ : চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার কুমিরা এলাকায় অভিযান চালিয়ে মাদকসম্রাজ্ঞী মিনুয়ারা আকতার মিনু ও তার সহযোগী মো. জামাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শুক্রবার দুপুরে কুমিরা উত্তর সোনাইছড়ি এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় ৯৬৭ পিস ইয়াবা ও সোয়া ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার দুজন হলেন- সীতাকুণ্ড উপজেলার কুমিরা উত্তর সোনাইছড়ি এলাকার বাসিন্দা ফজলুল হকের স্ত্রী মিনুয়ারা আকতার মিনু (৫২) ও তার সহযোগী একই এলাকার মো. আমিনের ছেলে মো. জামাল হোসেন (৫০)।


র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সীতাকুন্ড থানাধীন কুমিরা উত্তর সোনাইছড়ি এলাকায় কতিপয় মাদকব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে দুপুরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মাদকসম্রাজ্ঞী মিনু ও তার সহযোগী জামালকে গ্রেফতার করে।


তিনি বলেন, এ সময় তাদের কাছে থাকা ৯৬৭ পিস ইয়াবা ও সোয়া ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য চার লাখ ৯৫ হাজার টাকা। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ১১টি মামলা রয়েছে।