Bangladesh

রাজধানীতে ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

| | 08 Feb 2016, 12:10 pm
ঢাকা, ফেব্রুয়ারি ৮- ঢাকা মহানগরীতে চলমান মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে রাজধানীর উত্তরার জসিম উদ্দিন রোড ও কাওলা এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ রাকেশ মুখার্জি, একেএম কামরুল আলম শাহীন ও মোঃ আঃ সালাম নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।

"অদ্য ০৭/০২/২০১৬ খ্রিঃ তারিখ বেলা ১২.৫০ ঘটিকার সময়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম (উত্তর) এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারে যে, ঢাকা মহানগরীর উত্তরা এলাকার জসিম উদ্দিন রোডস্থ ঢাকাস্কয়ার বিল্ডিং এর পূর্ব পার্শ্বের রাস্তার উপরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে," একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 


এই সংবাদের ভিত্তিতে উক্ত টিম ১৩.২০ ঘটিকায় ঘটনাস্থলে পৌঁছিয়া রাকেশ মুখাজি (৩৪) কে ১২৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে একই টিম সন্ধা ১৯.২০ ঘটিকায় রাজধানীর বিমানবন্দর থানাধীন কাওলা রেল লাইনের পশ্চিমে অবস্থিত মালেকার চায়ের দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে একেএম কামরুল আলম শাহীন (২২) কে ৫৫ পিস ইয়াবা ও মোঃ আঃ সালাম (৩৭) কে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

 

 

ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের ডিসি, ডিবি (উত্তর) জনাব শেখ নাজমুল আলম বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায়, এডিসি জনাব মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধানে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ মাহমুদুল কবীর এর নেতৃত্বে ‘অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম, ডিবি (উত্তর), ডিএমপি, ঢাকা’ এর একটি দল উক্ত অভিযানগুলো পরিচালনা করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিরা জানায় যে, তারা দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর উত্তরা এলাকাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। এ ঘটনা দুটি সংক্রান্তে রাজধানীর বিমানবন্দর থানায় দুটি পৃথক মামলা রুজু হইয়াছে।