Bangladesh

১,১৭,০০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেট গাড়িসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১,১৭,০০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেট গাড়িসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

| | 17 Aug 2015, 07:41 am
ঢাকা, আগস্ট ১৭- সোমবার পুলিশ জানিয়েছেন যে পুলিশ হেডকোয়ার্টার্সের এলআইসি শাখা ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা (উত্তর) বিভাগের যৌথ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় রোববার বিপুল পরিমান ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো মাদক সম্রাট মোঃ ইয়ামিন ও তার সহযোগী মোঃ সাহেদ শেখ ও মোঃ তুষার আহম্মেদ।

 


"এ সময় তাদের হেফাজত হতে ১,১৭,০০০ পিস ইয়াবা (যার আনুমানিক মূল্য ২,৪০,০০,০০০/- টাকা) ও একটি নীল রংয়ের NOAH মাইক্রোবাস, রেজিঃ নং- ঢাকা মেট্রো-চ-৫১-৬৭৪১ (যার আনুমানিক মূল্য ২০,০০,০০০/-টাকা) উদ্ধার করা হয়," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 


"প্রাপ্ত সংবাদের ভিত্তিতে জানা যায়, যাত্রাবাড়ী শ্যামপুর এলাকার মাদক সম্রাট ইয়ামিন ও তার দুই সহযোগী তুষার ও সাহেদ মাইক্রোবাসে ইয়াবার চালান নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় আসছে। যাত্রাবাড়ী এলাকায় বিকাল ০৫.০০ টায় সম্রাট কমিউনিটি সেন্টারের সামনে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে নীল রংয়ের একটি নোহা মাইক্রোবাস আটক করা হয়। গাড়ি তল্লাশী করে গ্যাসের সংযোগহীন সিলিন্ডারের ভিতরে ১,১৭,০০০(এক লক্ষ সতের হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়," জানায় পুলিশ।

 


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা চট্রগ্রাম হতে ইয়াবা ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাস যোগে ঢাকায় নিয়ে আসছিল। উল্লেখ্য, জব্দকৃত গাড়িটির মালিকানা আসামী ইয়ামিন তার নিজের বলে জানায় ।

 


ডিসি ডিবি (উত্তর) জনাব শেখ নাজমুল আলম বিপিএম, পিপিএম (বার) এর নির্দেশনায় এডিসি ডিবি (উত্তর) জনাব মোঃ শাহজাহান এর তত্ত্বাবধানে, পুলিশ হেডকোয়াটার্সের এলআইসি শাখার সহযোগিতায় এসি জনাব মাহফুজুল আলম রাসেল এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।