Bangladesh

Four students die by drowning water

Four students die by drowning water

Bangladesh Live News | @banglalivenews | 30 Jul 2018, 07:09 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা জুলাই ৩০: পাবনার ঈশ্বরদী ও ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় রোববার পানিতে ডুবে ৪ শিক্ষার্থীর করুণ মৃত্যু হয়েছে।

এদের মধ্যে ঈশ্বরদী উপজেলায় সাবিয়া ও টুনি নামে দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোববার বিকেল সাড়ে চারটার দিকে পানিতে ডুবে তারা মারা যায়।

 

তারা সম্পর্কে মামাতো-ফুপাতো বোন। টুনি ঈশ্বরদী শহরের ভেলুপাড়া গ্রামের মজিবর রহমানের মেয়ে ও একই এলাকার জায়দুল ইসলামের মেয়ে সাবিয়া।

 

সাবিয়া খাতুন ভেলুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী এবং টুনি খাতুন আলহাজ টেক্সটাইল মিল হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।


স্থানীয়রা জানান, এদিন বিকেল চারটার দিকে তারা গ্রামের আব্দুর রহমানের পুকুরে গোসল করতে নামলে তারা পানিতে ডুবে যায়।

 

অনেকক্ষণ তাদের খোঁজ না পেয়ে পরিবারের লোকজন পুকুরের কাছে গেলে তাদের ভাসমান লাশ দেখতে পায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এদিকে মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো, পাটিরা গ্রমের মিন্টু মিয়ার ছেলে সুজন (৭) এবং অলি উল্লাহ’র ছেলে আরাফাত (৬)।


পুলিশ জানায়, রোববার দুপুর ১টার দিকে কালাদহ পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে পাশের একটি পুকুরে পড়ে যায় সুজন ও আরাফাত।

 

স্থানীয়রা প্রায় এক ঘণ্টা খোঁজাখুঁজি করে তাদের মরদেহ উদ্ধার করে। নিহত সুজন দ্বিতীয় শ্রেণিতে এবং আরাফাত প্রথম শ্রেণিতে পড়তো।

 

Image: Internet Wallpaper/Creative Commons