Bangladesh

Gazipur: Auto snatched after murdering driver

Gazipur: Auto snatched after murdering driver

Bangladesh Live News | @banglalivenews | 14 Oct 2019, 01:31 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১৪ : গাজীপুরে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। তার নাম জাফর হোসেন (৩৫)। রোবববার সকালে সিটি কর্পোরেশনের চাপুলিয়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গাজীপুর মহানগরীর হাড়িনাল উত্তরপাড়া গ্রামের লেহাজ উদ্দিন মুন্সির ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মোসাব্বির হোসেন নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, রোববার ভোরে চাপুলিয়া টেকপাড়া এলাকায় রাস্তার পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখতে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে সকাল সাড়ে ৬টার দিকে মরদেহটি উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউীদ্দন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, খবর পেয়ে নিহতের স্বজনরা মর্গে এসে তার মরদেহ শনাক্ত করেন। ধারালো অস্ত্রের আঘাতে নিহতের ভুড়ি বের হয়ে গেছে। এছাড়া ডান পা এবং হাতেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতেই তাকে তাকে খুন করা হয়েছে। হত্যার প্রকৃত কারণ উদ্ধার ও খুনীদের গ্রেফতারে কাজ শুরু করেছে পুলিশ।


নিহতের স্বজনরা জানান, শনিবার (১২ অক্টোবর) রাতে জাফর হোসেন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তার অটোরিকশাও পাওয়া যায়নি। রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে তার মরদেহ শনাক্ত করা হয়।