Bangladesh

রাজধানীতে অস্ত্র, ওয়াকিটকি, হ্যান্ডকাফ, জ্যাকেট ও মাইক্রোবাস উদ্ধারসহ আন্তঃজেলা ডাকাত চক্রের ৮ জন গ্রেফতার

রাজধানীতে অস্ত্র, ওয়াকিটকি, হ্যান্ডকাফ, জ্যাকেট ও মাইক্রোবাস উদ্ধারসহ আন্তঃজেলা ডাকাত চক্রের ৮ জন গ্রেফতার

| | 22 Feb 2016, 09:45 am
ঢাকা, ফেব্রুয়ারি ২২- সোমবার পুলিশ জানিয়েছেন যে রোববার রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল মাতৃসদন এর সামনে অভিযান পরিচালনাকরে ভূয়া ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাতকে গ্রেফতার করেছে গোয়েন্দা ও অপরাধতথ্য (পশ্চিম) বিভাগ।

গ্রেফতারকৃতরা হল- মোঃ শহীদুল ইসলাম মাঝি ওরফে শহীদ ওরফে কামরুল মাঝি, মোঃ ইউসুফ কাজী, মোঃ আব্দুল মালেক, মোঃ মালেক চৌধুরী, মোঃ জাহাঙ্গীর আলম ওরফে জাহাঙ্গীর, মোঃ ইয়াসিন, মোঃ বাদল ও মোঃ আব্বাস আলী ড্রাইভার।


এ সময় তাদের হেফাজত হতে দেশীয় অস্ত্র, ওয়াকিটকি, হ্যান্ডকাফ, ডিবি’র জ্যাকেট ও মাইক্রোবাস উদ্ধার করা হয়।

 


"প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা এই কাজে ৭/৮ বছর যাবৎ জড়িত। দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তারা বিভিন্ন রাস্তায় যাত্রীবাহী বাসে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডিবি পরিচয়ে যাত্রীদের টাকা, স্বর্নালংকার ও অন্যান্য মালামাল লুন্ঠিন করে নিয়ে যাত্রীদের খালি জায়গায় ফেলে চলে যায়। রাজধানী সহ আশ পাশ এলাকায় তারা এই ধরণের ডাকাতি করে থাকে," একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 


ঢাকা মহানগর সহ দেশের বিভিন্ন জেলায় তাদের নামে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে।

 

এসংক্রান্তে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

ডিসি ডিবি (পশ্চিম) মোঃ সাজ্জাদুর রহমান এর নির্দেশনায়, এডিসি মোহাম্মদ সাইফুল ইসলাম পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ যায়েদ শাহ্রীয়ার এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।