Bangladesh

Inam cries

Inam cries

Bangladesh Live News | @banglalivenews | 01 Dec 2018, 05:38 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১: কারান্তরীণ সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছেন সিলেট-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী দলটির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী।

শুক্রবার দুপুরে ওই দুই নেতার বাড়িতে গিয়ে তাদের পরিবারের খোঁজখবর নেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে যাওয়ার পর তার মায়ের কান্না দেখে নিজেও আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন ইনাম আহমদ চৌধুরী।


এ সময় তিনি বলেন, সারা বাংলাদেশের লক্ষ লক্ষ নেতাকর্মী নির্যাতিত হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের গুম করা হচ্ছে। নদীর জলে ভেসে উঠছে লাশ। আওয়ামী লীগ যখন নির্বাচনী উৎসব করছে তখন বিএনপির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। এমন পরিস্থিতি দ্রুত বন্ধ হওয়া উচিত।


ইনাম আহমদ চৌধুরী বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে লেভেল প্লেয়িং ফিল্ড না হলে ২০১৪ সালের পাতানো নির্বাচনের মতোই এ নির্বাচন হবে। সকল উদ্ভূত পরিস্থিতির জন্য খেসারত দিতে হবে সরকারকে। একটি সুন্দর নির্বাচনের জন্য তিনি সরকারকে স্বৈরাচারী মনোভাব ত্যাগ করার আহ্বান জানান তিনি।