Bangladesh

India giving visa to 15 lakh Bangladeshis: Reeva Ganguly

India giving visa to 15 lakh Bangladeshis: Reeva Ganguly

Bangladesh Live News | @banglalivenews | 25 Sep 2019, 01:18 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৫ : বাংলাদেশে ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস বলেছেন, ভারত-বাংলাদেশের সম্পর্ক ঘনিষ্ঠ। আগামীতে এই সম্পর্ক আরও গভীর হবে।

তিনি বলেন, বিদেশ থেকে যে পরিমাণ লোক ভারতে যায় তার মধ্যে বাংলাদেশি মানুষের সংখ্যাই বেশি।

 

গত বছর ১৫ লাখ বাংলাদেশিকে ভিসা দিয়েছি আমরা। মানুষে-মানুষে যে সম্পর্ক তা আমাদের দু’দেশের মধ্যে ব্যাপকভাবে রয়েছে। এককথায় বাংলাদেশ-ভারত সম্পর্ক সোনালী অধ্যায়।


মঙ্গলবার দুপুরে দিনাজপুরের কাহারোল উপজেলার দীপ্ত জীবন হাসপাতালে প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আসন্ন শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে রীভা গাঙ্গুলি দাস বলেন, আগামীতে বাংলাদেশ-ভারতের সম্পর্ক যাতে আরও গভীর হয় সে লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।


দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।


এ সময় উপস্থিত ছিলেন- ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টি, ভারতীয় হাইকমিশনারের ফার্স্ট সেক্রেটারি নবনীতা চক্রবর্তী, অতিরিক্ত জেলা প্রশাসক জয়নুল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, সার্কেল এসপি সুশান্ত সরকার ও দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু প্রমুখ।