Bangladesh

প্রধানমন্ত্রীর এপিএস পরিচয়ে প্রতারনাকারী গ্রেফতার

প্রধানমন্ত্রীর এপিএস পরিচয়ে প্রতারনাকারী গ্রেফতার

| | 16 Aug 2015, 05:11 am
ঢাকা, আগস্ট ১৬- রোববার পুলিশ জানিয়েছেন যে প্রতারক মোঃ শহিদুল ইসলাম (২৮)কে শেরেবাংলানগর থানাধীন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সন্নিকট হতে গ্রেফতার করে ডিএমপি‘র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ।

"এ সময় তার হেফাজত হতে একটি মোবাইল ফোন ও ০৩(তিন) টি সিম যার একটি মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস জনাব সাইফুজ্জামান শেখর এর হারিয়ে যাওয়া ব্যবহৃত বাংলালিংক নাম্বার “০১৯১১১১২২১৯” উদ্ধার করা হয়," একটি বিবৃতির মাধ্যমে জানায় ডিএমপি।

 


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী ব্যক্তিগত সচিব জনাব সাইফুজ্জামান শেখর এর ব্যবহৃত গ্রামীন ফোন সংযোগের হুবুহু বাংলালিংক নাম্বার সুকৌশলে কোম্পানী হতে সংগ্রহপুর্বক তা ব্যবহার করে বিভিন্ন জায়গায় ফোন করে নিজেকে মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস পরিচয় দিয়ে সাধারন লোকদের প্রতারনা পূর্বক অবৈধ লাভবান সহ বিভিন্ন ধরনের অপকর্মে লিপ্ত ছিল।

 

"বিষয়টি কর্তৃপক্ষের গোচরীভুত হলে প্রতারক কর্তৃক ব্যবহৃত সিম এর প্রকৃত মালিক জনাব সাইফুজ্জামান শেখর এর পক্ষে মোঃ মিজানুর রহমান বাদী হয়ে উক্ত প্রতারকের বিরুদ্ধে শেরেবাংলানগর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে মামলা নাম্বার-২৩ তারিখ-১৫/০৮/২০১৫ খ্রিঃ ধারা-৪১৯/৫০০ পেনাল কোড রুজু করা হয়," জানায় পুলিশ।

 

ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য (পশ্চিম) বিভাগের ডিসি মোঃ সাজ্জাদুর রহমান এর নির্দেশনায়,এডিসি মোঃ আব্দুল আহাদ পিপিএম এর নেতৃত্বে গোয়েন্দা বিভাগ ও শেরেবাংলানগর থানা পুলিশ এর যৌথ টিম কতৃর্ক অভিযান পরিচালিত হয়।