Bangladesh

Major Sinha killing an isolated incident, won
সংবাদ সম্মেলনে সেনা বাহিনী প্রধান আজিজ আহমেদ ও পুলিশের ইনসপেক্টর জেনারেল বেনজীর আহমেদ (ফাইল ছব

Major Sinha killing an isolated incident, won

Bangladesh Live News | @banglalivenews | 06 Aug 2020, 12:25 am
Army chief General Aziz Ahmed and police chief Benazir Ahmed in a joint press conference on Wednesday said the killing on Major Sinha was an isolated incident and it won't create rift between the two forces.

কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর তল্লাশি চৌকিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহার মৃত্যুর বিবরণ নিয়ে সেনা ও পুলিশ বাহিনীর মাঠ পর্যায়ে পরস্পর বিরোধী বিবরণের সমাধানে চলছে উচ্চ পর্যায়ের তদন্তে। এরমধ্যে একই হেলিকপ্টারে উড়ে কক্সবাজার উড়ে গেলেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ ও পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ।
দুই বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক শেষে যৌথ সংবাদ সম্মেলনে তদন্ত আর দুই বাহিনীর সম্পর্ক নিয়ে কথা বললেন। সেনাপ্রধান বলেন, সম্পর্কে চিড় ধরে এমন কোনো কাজ দুই বাহিনী করবে না।
জেনারেল আজিজ আহমেদ বলেন, সেনাবাহিনী ও পুলিশ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে। যে ঘটনা ঘটেছে, অবশ্যই সেনাবাহিনী ও পুলিশ বাহিনী মর্মাহত। আমি আপনাদের মাধ্যমে যে মেসেজ দিতে চাই, তা হলো এটাকে আমরা বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দেখতে চাই।
পুলিশ মহাপরিদর্শক বেনজির আহমেদ বলেন, একটি মহল দুই বাহিনীর মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টির অপচেষ্টা করলেও তা সফল হবে না। তিনি বলেন, সেনাবাহিনীর সঙ্গে তাঁদের পারস্পরিক শ্রদ্ধা, বিশ্বাস ও আস্থার সম্পর্ক। সিনহার মৃত্যুতে পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে কোনো ব্যত্যয় হবে না। কমিটি প্রভাবমুক্ত পরিবেশে তদন্ত করবে। কমিটি যে সুপারিশ করবে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
চলমান পরিস্থিতি কক্সবাজারে মাদক বিরোধী তৎপরতায় কোনো প্রভাব ফেলবে না বলেও জানান দুই বাহিনী প্রধান।