Bangladesh

Momen takes blessings of big brother after getting nomination letter

Momen takes blessings of big brother after getting nomination letter

Bangladesh Live News | @banglalivenews | 26 Nov 2018, 07:58 am
নিজস্ব প্রতিনিধি,ঢাকা, নভেম্বর ২৬ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদার্পূ সিলেট-১ আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন দেয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত অধ্যাপক ড. এ কে আব্দুল মোমেন। রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কার্যালয় থেকে তাকে দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয়। তিনি ঢাকায় অবস্থানরত সিলেটের দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন।

দলীয় চূড়ান্ত মনোনয়ন প্রদান করায় ড. মোমেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান।


তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে নির্বাচনে আওয়ামী লীগের বিজয় তরান্বিত করতে তার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।


ড. মোমেন চিঠি পেয়ে বিকেলে প্রথমেই বাংলাদেশ সচিবালয়ে অর্থমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে যান এবং তার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

এ সময় বড় ভাই মুহিত তাকে ব্যক্তিগত পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন অর্থনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, অর্থমন্ত্রীর বড় ছেলে সাহেদ মুহিত, ভাতিজা ফজলে মুকিমসহ পরিবারের সদস্যরা।


উল্লেখ্য, সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। তিনি ২০০৮ সালে ও ২০১৪ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং দুই মেয়াদেই অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তার ছোট ভাই সাবেক রাষ্ট্রদূত অর্থনীতিবিদ ড. একে আব্দুল মোমেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ-এর চেয়ারম্যান দায়িত্বে রয়েছেন।