Bangladesh

MP helps in catching drug peddler

MP helps in catching drug peddler

Bangladesh Live News | @banglalivenews | 23 Nov 2018, 08:39 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ২৩: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের দেয়া তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা এবং একটি প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার গ্রেফতারদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের কিয়াস আলীর ছেলে আজিজুল, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার ফজলুল হকের ছেলে সোহেল এবং মৃত এমাদ মিয়ার ছেলে রাকিব।


সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গণসংযোগকালে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের কাছে নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে এমন তথ্য জানায় এলাকাবাসী। তৎক্ষণাৎ শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করে এ খবর জানান।


পরে ওসি শাহিন শাহ পারভেজ ও উপ-পরিদর্শক রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। এ সময় নাসিক ৪নং ওয়ার্ডের আটি জামে মসজিদের পাশ থেকে ওই তিন মাদক কারবারিকে আটক করে পুলিশ। পরে উদ্ধার ইয়াবা এবং প্রাইভেটকারসহ আসামিদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে মাদক মামলা রুজু করা হয়।