Bangladesh

Nayan Bond arrested

Nayan Bond arrested

Bangladesh Live News | @banglalivenews | 17 Sep 2019, 01:11 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ১৭ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামি নয়ন ওরফে নয়ন বন্ডকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার গোহাট্টা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নয়ন বন্ড উপজেলার গোহাট্টা এলাকার জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির মোট ১২টি মামলা রয়েছে। তার একটি বিশাল কিশোর গ্যাং বাহিনী রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।


পুলিশ জানায়, নয়ন বন্ড একটি কিশোর গ্যাংয়ের লিডার। তার অণ্যাচারে সোনারগাঁয়ের কয়েকটি এলাকার মানুষ অতিষ্ঠ। কেউ তার অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলে বিভিন্নভাবে তাদের ক্ষতিসাধন করেন তিনি।


সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ নয়ন বন্ডকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। সে একটি সংঘবদ্ধ দল তৈরি করে দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনুাই ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। সোনারগাঁ থানার ওসির নির্দেশে আজ সকালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগণ ব্যবস্থা নেয়া হবে।


পুলিশ সূত্রে জানা গেছে, নয়ন সোনারগাঁ উপজেলার বাসিন্দা হলেও তিনি ঢাকার ডেমরার সারুলিয়া এলাকায় অবস্থান করে তার কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করেন। ডাকাতি থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই যা তিনি করেননি। বরগুনার নয়ন বন্ডের কর্মকান্ড দেখে তার কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে ‘নয়ন বন্ড’ উপাধি দেয়। এরপর থেকে তিনি নয়ন বন্ড হিসেবেই পরিচিতি পান।