Bangladesh

গাড়ি ও ইয়াবাসহ রাজধানীতে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাড়ি ও ইয়াবাসহ রাজধানীতে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

| | 05 Jul 2015, 10:41 am
ঢাকা, জুলাই ৫- রোববার পুলিশ জানিয়েছেন যে এক মাদক ব্যবসায়ীকে যাত্রাবাড়ির ফাতেমা নাজ পেট্রোল পাম্পের বিপরীত পাশ থেকে গ্রেফতার করা হয়েছে।

"০৫/০৭/২০১৫ তারিখ ভোর ৬.০০ টায় এক মাদক ব্যবসায়ীকে যাত্রাবাড়ির ফাতেমা নাজ পেট্রোল পাম্পের বিপরীত পাশ থেকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ি থানা পুলিশ," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 

 

গ্রেফতারকৃতের নাম আরিফুল হক।


এ সময় তার হেফাজত হতে মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত ১টি এলিয়ন প্রাইভেট কার ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়, জানায় পুলিশ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুল জানায়, ঢাকায় শ্যামলীতে সে অস্থায়ীভাবে বসবাস করে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে। সে আরও জানায় যে, ইয়াবাগুলো বিক্রয়ের উদ্দেশ্যে সে চট্টগ্রাম থেকে রাজশাহী নিয়ে যাচ্ছিল।

 

"প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, সে একজন বড় মাদক ব্যবসায়ী এবং তার সাথে অন্যান্য মাদক চক্রের যোগাযোগ রয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদে মাদক সিন্ডিকেটের আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে বলে পুলিশের ধারণা। উদ্ধারকৃত ইয়াবা, গাড়ি এবং অন্যন্য মালামালের আনুমানিক মূল্য প্রায় ৭৫০০০০০.০০ (পচাত্তর লক্ষ) টাকা," জানায় পুলিশ।

 


ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার সৈয়দ নূরুল ইসলাম এর নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এস এম তারেক রহমান এর তত্ত্বাবধানে যাত্রাবাড়ী থানার এসআই আব্দুল্লাহ বিশ্বাসের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। 

 

ইমেজঃঢাকা মেট্রোপলিটন পুলিশ ফেসবুক পেজ