Bangladesh

স্টকলড ব্যবসার আড়ালে ইয়াবা বাণিজ্যঃ রাজধানীতে ৭০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১০

স্টকলড ব্যবসার আড়ালে ইয়াবা বাণিজ্যঃ রাজধানীতে ৭০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১০

| | 01 Mar 2016, 04:24 am
ঢাকা, মার্চ ১- মঙ্গলবার পুলিশ জানিয়েছেন যে সোমবার দারুস সালাম থানা এলাকায় দারুস সালাম টাওয়ারের ক্যালকাটা ড্রাইক্লিনার্স এর সামনে অভিযান পরিচালনা করে ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের বোম ডিসপোজাল ইউনিট।

" গ্রেফতারকৃতরা হল মূল হোতা মোঃ নবী হোসেন ওরফে ভূট্টোসহ, মোঃ আরিফুল হাসান, মিঝু হোসেন ওরফে হোসেন, মোঃ শরিফ সিকদার ওরফে আব্বাস, মোঃ ইয়াছিন, মোঃ মনিরুজ্জামান ওরফে মনির, মোঃ হামিদুল, মোঃ রায়হান ফরাজী এবং স্টকলড ব্যবসায়ী মোঃ তাকবির মুরাদ ওরফে মামুন ও মোঃ ওবায়দুল্লাহ। এ সময় তাদের হেফাজত হতে মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ২টি প্রাইভেট কার ও ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়," একটি বিব্রিতিরমাধ্যমে জানায় পুলিশ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ভুট্টো কক্সবাজারের মোহাম্মদ আলী, সোহেল মিয়া ও হারুনদের কাছ থেকে ইয়াবা বড় বড় পরিবহনের মাধ্যমে ঢাকায় এনে মিঝু হোসেন ওরফে হোসেন, মোঃ শরিফ সিকদার ওরফে আব্বাস, মোঃ হামিদুল-দের নিকট বিক্রয় করার জন্য সরবরাহ করত। 

 

মোঃ তাকবির মুরাদ ওরফে মামুন ও মোঃ ওবায়দুল্লাহ স্টক ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে বলে জানায়। তারা রাজধানী ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় পাইকারী ও খুচরা মূল্যে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে।

 

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে দারুস সালাম থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনায়, ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগ এর উপ-পুলিশ কমিশনার মোঃ মাশরুকুর রহমান খালেদ এর পরিচালনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ছানোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার) এর তত্ত্বাবধানে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রহমত উল্লাহ চৌধুরী বিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

Image: DMP Facebook page