Bangladesh

রাজধানীতে ফেসবুক এর মাধ্যমে প্রশ্নপত্র জালিয়াতি প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

রাজধানীতে ফেসবুক এর মাধ্যমে প্রশ্নপত্র জালিয়াতি প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

| | 03 Aug 2015, 05:39 am
ঢাকা, আগস্ট ৩- সোমবার পুলিশ জানিয়েছেন যে রোববার ঢাকার ডেমরা এলাকা প্রশ্নপত্র জালিয়াতি প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো নাজমুল , হাসান ও কামরুল।

 

"তারা সবাই গোলাম মোস্তফা মডেল কলেজ, ডেমরা এর শিক্ষক হিসেবে কর্মরত," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 


উল্লেখ্য, গত ১৫/০৭/২০১৫ তারিখ রাতে রাজধানীর ডেমরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ফেসবুক এর মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস, উত্তরপত্র জালিয়াতি প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ।

 

গ্রেফতারকৃত রায়হান চৌধুরী ওরফে ড্যান ব্রাউন এর বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দির সূত্র ধরে তাদের গ্রেফতার করা হয়। তারা প্রশ্নপত্র ফাঁসের চেষ্টার সাথে জড়িত।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ গ্রহণ করা হয়েছে।

 

উল্লেখ্য যে, গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম বিপিএম, পিপিএম (বার) এর সার্বিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাজাহান এর তত্ত্বাবধানে সাইবার ক্রাইম টীমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ নাজমুল ইসলাম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।


সোমবার তারিখ সোমবার ডিএমপি’র মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এ তথ্য জানান।

 

Image: DMP Facebook page