Bangladesh

OikyoFront members participate in dinner

OikyoFront members participate in dinner

Bangladesh Live News | @banglalivenews | 02 Nov 2018, 06:25 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ২ : ড. কামাল হোসেনের বিশেষ পছন্দের ‘চিজ কেক’সহ ১৭ রকমের খাবার দিয়ে গণভবনে ঐক্যফ্রন্ট নেতাদের আপ্যায়ন করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১ নভেম্বর) গণভবনের নৈশভোজে ১৭ রকমের খাবারের মধ্যে সব খাবারই ঐক্যফ্রন্টের নেতারা খেয়েছেন।


প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে জানা গেছে, ড. কামাল হোসেনের বিশেষ পছন্দের খাবার চিজ কেক আনা হয় হোটেল র‌্যাডিসন থেকে।

খাবারের মেন্যুতে আরও ছিল পিয়ারু সর্দারের মোরগ পোলাও, চিতল মাছের কোপ্তা, রুই মাছের দো-পেঁয়াজা, চিকেন ইরানি কাবাব, বাটার নান, মাটন রেজালা, বিফ শিক কাবাব, মাল্টা, আনারস, জলপাই ও তরমুজের ফ্রেশ জুস, চিংড়ি ছাড়া টক-মিষ্টি স্বাদের কর্ন স্যুপ, চিংড়ি ছাড়া মিক্সড নুডলস, মিক্সড সবজি, সাদা ভাত, টক ও মিষ্টি উভয় ধরনের দই, মিক্সড সালাদ, কোক ক্যান, চা ও কফি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী-১ (এপিএস-১) এবং প্রটোকলের চৌকস কর্মকর্তারা এসব খাবার প্রস্তুতের তদারকি করেন। খাবারের ব্যবস্থাপনায় ছিল পর্যটন করপোরেশন।


সূত্র জানায়, ড. কামাল হোসেনকে সংলাপের চিঠি পৌঁছে দিতে গিয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ তার পছন্দের খাবার সম্পর্কে জানতে চাইলে তিনি চিজ কেক ছাড়া বিশেষ কিছু বলেননি। এর আগের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে ফোন করে আবদুস সোবহানকে ড. কামাল হোসেনের পছন্দের খাবারের কথা জেনে আসতে বলেন।


উল্লেখ্য, গণভবনে ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের ২১ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও ১৪ দলের শরিকদের ২২ জন নেতা উপস্থিত ছিলেন।