Bangladesh

রাজধানীতে ২টি এলজি বন্দুক ও ২ রাউন্ড গুলিসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে ২টি এলজি বন্দুক ও ২ রাউন্ড গুলিসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

| | 09 Feb 2016, 01:43 pm
ঢাকা, ফেব্রুয়ারি ১০- মঙ্গলবার পুলিশ জানিয়েছেন যে সোমবার রাজধানীর গুলশান থানাধীন গুলশান-২ এর ডিসিসি মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে ৩ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য (উত্তর) বিভাগ।

"গ্রেফতারকৃতরা হল দেবদাস মজুমদার, সাজিদুর রহমান @ সুজন ও নাসিরুদ্দিন মুন্সি @ আনোয়ার। এ সময় তাদের হেফাজত হতে ০২টি এলজি বন্দুক ও ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়," একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের সহযোগিতায় গুলশান এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অস্ত্রের ব্যবসা করে আসছে।


"অস্ত্র ব্যবসার পাশাপাশি তারা বিভিন্ন প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গকে বিশেষায়িত কয়েনের মাধ্যমে প্রতারনা করে প্রচুর পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে। কয়েন ও টাকা লেনদেনের সময় পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে রাখতে যখন প্রয়োজন হয় তখন তাদের কাছে থাকা অস্ত্র ব্যবহার করে। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে গুলশান থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে," জানায় পুলিশ।

 

গোয়েন্দা ও অপরাধতথ্য (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম বিপিএম, পিপিএম (বার) এর নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ শাহজাহান, পিপিএম এর তত্বাবধানে ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আবু তোরাব মোঃ শামছুর রহমান এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।