Bangladesh

PM Hasina opens office in armed army department

PM Hasina opens office in armed army department

Bangladesh Live News | @banglalivenews | 13 Jan 2019, 10:44 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৪: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সকালে সশস্ত্র বাহিনী বিভাগে নিজ কার্যালয়ে অফিস করছেন।

এরআগে তিনি সেখানে পৌঁছালে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান। সেনানিবাসে পৌঁছেই প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের শ্রদ্ধা জানিয়ে শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করেন।


সশস্ত্র বাহিনী সূত্রে জানা যায়, সকাল ১০টা ২০ মিনিটে শিখা অনির্বাণে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানগণ এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী শিখা অনির্বাণে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।


পরে তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার প্রধানমন্ত্রীর সঙ্গে তার সশস্ত্র বাহিনীর কার্যালয়ে সাক্ষাৎ করেন। পরবর্তীতে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী বিভাগ মাল্টি পারপাস হলে তার দফতরের কর্মকর্তা এবং অন্যান্য পদবীর সদস্যদের সঙ্গে মতবিনিময়ের পর চা চক্রে মিলিত হন। এ সময় সশস্ত্র বাহিনীর সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারও উপস্থিত ছিলেন।