Bangladesh

 অজ্ঞান পার্টির প্রধান ও ব্যাংক কর্মকর্তাসহ গ্রেফতার ৫

অজ্ঞান পার্টির প্রধান ও ব্যাংক কর্মকর্তাসহ গ্রেফতার ৫

| | 08 Jul 2015, 06:59 am
ঢাকা, জুলাই ৮- পুলিশ বুধবার জানিয়েছেন যে ঢাকার মতিঝিল থানাধীন কালভার্ট রোড এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির প্রধানসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

"আজ ০৮/০৭/২০১৫ তারিখ বুধবার সকাল ১১.০০ টায় রাজধানীর মতিঝিল থানাধীন কালভার্ট রোড এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির প্রধানসহ ০৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 

গ্রেফতারকৃতদের নাম অজ্ঞান পার্টির প্রধান আব্দুল মতিন ওরফে অজ্ঞান মতিন ও তার সহযোগী মোঃ আবুল বাশার, মোঃ সেলিম, মোঃ শিমুল ও মোঃ আবুল হোসেন।

 


উল্লেখ্য আসামী মোঃ আবুল বাশার বর্তমানে সোনালী ব্যাংকে ক্যাশিয়ার হিসেবে কর্মরত।

 


এ সময় তাদের হেফাজত হতে অজ্ঞান করার ১৮০০ পিস নিষিদ্ধ এটিভান ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, আব্দুল মতিন সীমান্তবর্তী এলাকা থেকে অজ্ঞান করার বিভিন্ন ঔষধ সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে থাকে।

 


তারা ঢাকাসহ বিভিন্ন এলাকা বাস, লঞ্চ ও রেল স্টেশন এলাকায় কৌশলে খাবারের সাথে এটিভান ট্যাবলেট মিশিয়ে খাইয়ে মানুষের সর্বস্ব হাতিয়ে নেয়।

 


গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগের ডিসি মোঃ মাশরুকুর রহমান খালেদ এর নির্দেশনায় এডিসি মোহাম্মদ ছানোয়ার হোসেন, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ও সহকারী পুলিশ কমিশনার মোঃ আহসান হাবীব এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।