Bangladesh

Rajshahi road mishap kills 2

Rajshahi road mishap kills 2

Bangladesh Live News | @banglalivenews | 01 Dec 2018, 05:32 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১: রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে জেলার তানোর ও মোহনপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কোয়েলহাট এলাকার মৃত বদিউজ্জামানের স্ত্রী রহিমা বেওয়া (৮০) ও মোহনপুরের কেশরহাট পৌরসভার শিহালয় এলাকার লালু শেখের ছেলে আকবর আলী (৫০)।


তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, সকাল ৭টার দিকে ভ্যানযোগে বাড়ি থেকে উপজেলার পাঠাকাটাহাট এলাকায় যাচ্ছিলেন রহিমা বেওয়া। পথে দুবইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সার বোঝাই একটি ট্রলি ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় রাস্তায় ছিটকে পড়লে তাকে চাপা দিয়ে চলে যায় ট্রলিটি। এতে ঘটনাস্থলেই মারা যান রহিমা বেওয়া। স্থানীয়দের সহায়তায় পুলিশ ওই ট্রলি আটক করে। তবে অভিযোগ না থাকায় পরে সেটি ছেড়ে দেয়া হয়।


অপরদিকে মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন জানান, রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাইসাইকেল আরোহী আকবর আলীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি বেপরোয়া মাইক্রোবাস। সকাল ৯টার দিকে কেশরহাট পৌর এলাকার রায়হান কোল্ড স্টোরেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। তখনই মুমূর্ষ আকবর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা।

 

পরে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্বজনদের কোনো অভিযোগ নেই।