Bangladesh

Road mishap in Barisal, Thakurgaon leaves five dead

Road mishap in Barisal, Thakurgaon leaves five dead

Bangladesh Live News | @banglalivenews | 22 Dec 2019, 11:09 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২২ : বরিশাল ও ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বরিশালে সড়ক দুর্ঘটনায় দুজন ও গাছ কাটার সময় ডাল চাপা পড়ে একজন এবং দেয়াল চাপা পড়ে আরেকজন মোট ৪ জনের মৃত্যু হয়। অপরদিকে ঠাকুরগাঁওয়ে বাসচাপায় আসাদুজ্জামান বাবুল (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে সদর উপজেলার জগন্নাপুর ইউনিয়নের পল্লীবিদ্যুতের সামনে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

বরিশালে সড়ক দুর্ঘটনায় মারা যওয়া ব্যক্তিরা হলেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার ইজিবাইক চালক সিদ্দিকুর রহমান (৫৫) ও ইজিবাইকের যাত্রী সংবাদপত্র বিক্রেতা লোকমান হোসেন (৩৭)। অন্য দুজন হলেন মিন্টু মিস্ত্রি ও মোখলেস মিয়া।


স্থানীয় সূত্র জানায়, পিরোজপুরের নাজিরপুর উপজেলার অলংকারকাঠি গ্রামের মিন্টু মিস্ত্রি গাছ কাটার সময় ডাল চাপা পড়ে আহত হন। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। শুক্রবার বিকেলে পিরোজপুরের কাউখালী উপজেলার মোখলেস মিয়া দেয়াল চাপা পড়ে আহত হন। শনিবার সকালে বরিশাল হাসপাতালে তার মৃত্যু হয়।


এদিকে শুক্রবার রাতে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাজারসংলগ্ন কামিনী ফিলিং স্টেশনের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বিআরটিসি বাস একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী সংবাদপত্র বিক্রেতা লোকমান নিহত হন। স্থানীয়রা ইজিবাইকের চালক সিদ্দিকুর রহমানকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


বিমানবন্দর থানা পুলিশের ওসি জাহিদ-বিন আলম বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

 

দুর্ঘটনাকবলিত বাসটি শনাক্ত ও বাসের চালক-হেলপারকে আটকের চেষ্টা চলছে।


শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, গাছের ডাল কাটতে গিয়ে এবং দেয়াল চাপা পড়ে আহত দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান অপরদিকে ঠাকুরগাঁওয়ে বাসচাপায় নিহত আসাদুজ্জামান বাবুল সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বালাপাড়া গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের পিয়ন পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি বাস দ্রুত গতিতে ঠাকুরগাঁওয়ের দিকে আসছিল। এ সময় আসাদুজ্জামান বাবুল স্থানীয় একটি পাম্প থেকে তেল নিয়ে বের হলে বাসটি তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।