Bangladesh

Road mishap leaves two killed

Road mishap leaves two killed

Bangladesh Live News | @banglalivenews | 11 Dec 2018, 06:32 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১১: ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের গজারিয়া মোড়ে যাত্রীবাহী দুটি বাস ও ইউনিলিভারের একটি পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ যাত্রী।

আহতদের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এ দুর্ঘটনায় সড়কের পাশের খাদে থাকা একটি গরু নিহত হয়। সোমবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে একজন ইউনিলিভার কোম্পানির পিকআপের হেলপার ভাঙ্গা উপজেলার সদরদী এলাকার মালেক মুন্সীর ছেলে আজিজুর রহমান মুন্সী (৫৫)।

 

অন্যজন বাসযাত্রী গোপালগঞ্জের টুঙ্গীপাড়া এলাকার সোলাইমান মোল্যার ছেলে হাফিজুর রহমান বাদশা (৪০)।

 

মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাজীব হোসেন জানান, সোমবার দুপুরের দিকে ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৪৯০৪) একটি বাস ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল। নগরকান্দার গজারিয়া মোড়ে এসে একটি বাংলালিংক গাড়িকে রক্ষা করতে গিয়ে ইমাদ পরিবহনের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা ইউনিলিভার কোম্পানির একটি পিকআপের (ফরিদপুর-ন-১১-০১২২) সঙ্গে ধাক্কা লাগলে পিকআপের হেলপার আজিজুর রহমান মুন্সী নিহত হন।


এ সময় ইমাদ পরিবহনের সঙ্গে ধাক্কা লেগে ঢাকাগামী ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৩১) একটি বাস সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ইমাদ পরিবহনের যাত্রী বাদশা নিহত হন। এদিকে ঈগল পরিবহনের চাপায় সড়কের পাশের খাদে থাকা একটি গরু নিহত হয়।