Bangladesh

Shakib Al Hasan receives another blow?

Shakib Al Hasan receives another blow?

Bangladesh Live News | @banglalivenews | 03 Nov 2019, 11:06 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ৪ : ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টির সদ্য সাবেক অধিনায়ক সাকিব আল হাসান রেববার দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদের সঙ্গে দেখা করেন। দুদকের সেগুনবাগিচা কার্যালয়ে গিয়ে প্রায় পৌনে এক ঘণ্টা অবস্থান করেন।

দুদক সূত্র জানায়, আইসিসির নিষেধাজ্ঞার পর সাকিব আল হাসানকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে বহাল রাখা সঙ্গত হবে কিনা এ বিষয়ে আলোচনার জন্য তাকে দুদকে ডাকা হয়।


দুদকের পরিচালক নাসিম আনোয়ার সাকিবকে গেট থেকে স্বাগত জানিয়ে তিন তলায় দফতরে নিয়ে যান। তবে সাকিব সাংবাদিকদের সামনে কোনো কথা বলেননি।


দুদকের কর্মকর্তারা সাংবাদিকদের জানান, দুদকের শুভেচ্ছা দূত সাকিবকে পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়েছে। তিনি দুদক চেয়ারম্যানের কক্ষে আধা ঘণ্টার মতো অবস্থান করেন।


সাকিবের দুদকে যাওয়ার কারণ জানতে চাইলে দুদকের মুখপাত্র সাংবাদিকদের বলেন, সাকিব ২০১৮ সাল থেকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। পূর্বনির্ধারিত একটি বিষয়ে চেয়ারম্যান স্যারের সঙ্গে আলোচনার জন্য তিনি এসেছিলেন।


সাকিবের সঙ্গে দুদক চেয়ারম্যানের আলোচনার বিষয়বস্তু বা এ সাক্ষাতের সঙ্গে ক্রিকেটে সাকিবের নিষিদ্ধ হওয়ার কোনো সম্পর্ক আছে কিনা সে বিষয়ে দুদকের কোনো কর্মকর্তা কিছু বলেননি।


তবে দুদক সূত্রে জানা যায়, সাকিব আল হাসান দুদক শুভেচ্ছা দূত। তাকে আইসিসির নিষেধাজ্ঞার পর শুভেচ্ছা দূত হিসেবে রাখা হবে কিনা এ বিষয়ে সিদ্ধান্ত নিতেই আলোচনার জন্য দুদকে ডাকা হয়েছে।