Bangladesh

Sheikh Hasina delighted over Bangladesh's victory against Pakistan

Sheikh Hasina delighted over Bangladesh's victory against Pakistan

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2018, 11:02 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৮ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের বিজয়ে উৎফুল্ল­ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

 তিনি বলেন, ‘আমি পাকিস্তানের বিরুদ্ধে আজকের জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানাই।’ আবুধাবীতে এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে টাইগারদের বিজয়ের পর প্রধানমন্ত্রী তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের একথা বলেন।


প্রধানমন্ত্রী জয়ের এই ধারবাহিকতা বজায় থাকার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি জয়ের যে ধারা শুরু হয়েছে তা যেন অব্যাহত থাকে।’ ‘ভি সাইন’ প্রদর্শণ করে তিনি বলেন, ‘বাংলাদেশ আগামীতেও এমনি অনেক বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হবে ইনশাল্লাহ। এই বিজয় আমাদের।’


বাংলাদেশ বুধবার রাতে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীর শেখ জায়েদ স্টেডিয়ামে কার্যত সেমিফাইনালে পরিনত হওয়া ম্যাচে দু’বারের চ্যাম্পিয়ন পাকিস্তানকে পরাজিত করে ৬ জাতির এশিয়া কাপ ক্রিকেটে এবারের চতুর্দশ আসরের ফাইনালে স্থান করে নিয়েছে। আজ শুক্রবার আবুধাবী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ চতুর্দশ এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালে ভারতের মুখোমুখি হবে।