Bangladesh

Sheikh Hasina, President Hamid expresses concern over Banani fire

Sheikh Hasina, President Hamid expresses concern over Banani fire

Bangladesh Live News | @banglalivenews | 29 Mar 2019, 11:53 pm
ঢাকা, মার্চ ৩০ঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার বনানীতে ভয়াবহ অগ্নিকা-ে হতাহতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

রাষ্ট্রপতি আব্দুল হামিদ শুক্রবার এক শোকবার্তায় এ মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি এ দুর্ঘটনায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে সকলকে আহ্বান জানান এবং আহতদের আশু সুস্থতা কামনা করেন।

 

অপর এক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকান্ডে নিহতদের আত্মার চির শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

প্রধানমন্ত্রী আহতদের আশু আরোগ্য কামনা করেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তাদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশনা দেন।

 

এরআগে বৃহস্পতিবার বনানীর এফআর টাওয়ারে অগ্নিকান্ডের খবর শুনে প্রধানমন্ত্রী আগুন নিয়ন্ত্রণে আনা এবং উদ্ধার অভিযান পরিচালনার জন্য ফায়ার সার্ভিসের সঙ্গে সমন্বয় করে কাজ করতে সশস্ত্র বাহিনী ও আইন প্রয়োগকারী সংস্থাসমূহের প্রতি আহ্বান জানান।

 

প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী উদ্ধার অভিযান ও আহতদের সু-চিকিৎসার ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সর্বদা যোগাযোগ রাখছেন।