Bangladesh

Sheikh Hasina's birthday will be observed

Sheikh Hasina's birthday will be observed

Bangladesh Live News | @banglalivenews | 14 Sep 2018, 11:24 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টম্বর ১৫ : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ২৮ সেপ্টেম্বর। এবারে জন্মদিনটি বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপন করবে আওয়ামী লীগ।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয়ে সম্পাদকমন্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ লক্ষ্যে কর্মসূচি ঘোষণা করেন। এ সময় আওয়ামী লীগের অন্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।


ওবায়দুল কাদের বলেন, ২৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ সারাদেশের মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে। এ ছাড়া, মন্দির, গীর্জাসহ অন্যান্য উপসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। সারাদেশে ইউনিয়ন পর্যন্ত এ কর্মসূচি পালিত হবে।

 

ওইদিন সকাল ১০টায় বঙ্গবন্ধু জাদুঘরের সামনে ১০০টি রিক্সা ভ্যান বিতরণ, ১১টায় আজিমপুরে খাদ্য বিতরণ, অসচ্ছল পরিবারের শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও পুস্তক বিতরণ, দেশব্যাপী আনন্দ র‌্যালি, চারুকলায় স্কুল শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা ও বিকেলে কৃষিবিদ ইনস্টিটিউশনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর এবারের জন্মদিন, অসহায়, গরীব ও দুঃখী মানুষদের জন্য উৎসর্গ করা হবে বলে জানান ওবায়দুল কাদের। উল্লেখ্য, এবারের জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্টে অবস্থান করবেন।