Bangladesh

Sirajganj leaders hurt by Naseem's death
Wikimedia Commons

Sirajganj leaders hurt by Naseem's death

Bangladsh Live News | @banglalivenews | 14 Jun 2020, 02:00 pm
ঢাকা, জুন ১৪ : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুর খবরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শোকে স্তব্ধ।

শনিবার মোহাম্মদ নাসিমের মৃত্যুর সংবাদ পেয়ে নেতাকর্মীরা সিরাজগঞ্জ শহরের এস এস রোডে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জড়ো হন। অল্প সময়ের মধ্যে কানায় কানায় পূর্ণ হয় কার্যালয়সহ পুরো সড়ক। এ সময় উচ্চ কণ্ঠে ভেসে আসতে থাকে কান্না ও নেতাকর্মীদের আহাজারি।


সিরাজগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দানিউল হক মোল্লা বলেন, আমরা সিরাজগঞ্জবাসী তথা উত্তরবঙ্গবাসী আমাদের প্রাণ প্রিয় নেতা মোহাম্মদ নাসিমকে হারালাম। তিনি আমাদের রাজনৈতিক অভিভাবক ছিলেন। তিনি চলে যাওয়ায় আমরা মেরুদণ্ডহীন হয়ে পড়লাম।


সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জিহাদ আল ইসলাম বলেন, মোহাম্মদ নামিমের মতো রাজনৈতিক নেতাকে হারিয়ে আমরা সিরাজগঞ্জবাসী অভিভাবকহীন হয়ে পড়লাম। আমরা কোনোভাবেই মেনে নিতে পারছি না, তিনি আর নেই।


বিএসএমএমইউ উপাচার্য ও প্রখ্যাত নিউরোসার্জন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে গঠিত ১৩ সদস্যের মেডিকেল বোর্ডের পরামর্শে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতাকে। পরে দুই দফা তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। তবে অবস্থার কোনো উন্নতি না হওয়ায় তাকে লাইফ সাপোর্ট রাখা হয়। শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্ট থাকা অবস্থায় শনিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে মোহাম্মদ নাসিম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।