Bangladesh

 রাজধানীতে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

রাজধানীতে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

| | 04 Jul 2015, 07:09 am
ঢাকা, জুলাই ৪- শনিবার পুলিশ জানিয়েছেন যে শুক্রবার রাজধানীর রামপুরা, ভাটারা, গুলশান ও বাড্ডা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

"গত ০৩/০৭/১৫ তারিখ শুক্রবার রাজধানীর রামপুরা, ভাটারা, গুলশান ও বাড্ডা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ," একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 


গ্রেফতারকৃতরা হলো মোঃ রানা, মোঃ শাহীন, মোঃ রফিক, মোঃ আলাউদ্দিন, মোঃ মমিন খান, মোঃ শাহ আলম ও মোঃ আনোয়ার হোসেন।

 


"এ সময় তাদের হেফাজত হতে ছিনতাইকৃত স্বর্ণালংকার, খেলনা পিস্তল, মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়," জানিয়েছে পুলিশ।

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ছিনতাইকারী সদস্যরা জানায়, তারা পেশাদার ছিনতাইকারী হিসেবে রাজধানীর বিভিন্ন থানা এলাকায় রিক্সা, সিএনজি ও পথচারীদের গতি রোধ করে খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে।

 


গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের ডিসি(উত্তর) শেখ নাজমুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে এডিসি মোঃ মাহফুজুল ইসলাম এর নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার(গাড়ি চুরি প্রতিরোধ টিম ডিবি উত্তর) মোহাম্মাদ রোকনুজ্জামান এর নেতৃত্তে অভিযানটি পরিচালিত হয়। 

 

ইমেজঃঢাকা মেট্রোপলিটন পুলিশ ফেসবুক পেজ