Bangladesh

Tea seller loves Chumki

Tea seller loves Chumki

Bangladesh Live News | @banglalivenews | 30 Nov 2018, 07:45 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ৩০: গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হলেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত চুমকির নির্বাচনী এলাকা বাড়িয়া, মোক্তারপুর ও জাঙ্গালিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা, গণসংযোগ, উঠান বৈঠক ও কর্মীসভা করেছেন। আলাউদ্দিনের টেক বাজারে গণসংযোগ চলাকালে এক চা দোকানি প্রতিমন্ত্রী চুমকিকে চা পানে আমন্ত্রণ জানান। চা দোকানির এমন ভালোবাসা দেখে মুগ্ধ হন চুমকি।


স্থানীয় মানুষের কাছে শান্তিকন্যা হিসেবে পরিচিত তিনি। চা দোকানির এমন আমন্ত্রণে রাজি হয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয় মুরুব্বিদের সঙ্গে দোকানের বেঞ্চে বসে চা পান করেন চুমকি। এ সময় উপস্থিত মুরুব্বিদের তৃতীয়বারের মতো নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান তিনি।


প্রতিমন্ত্রী চুমকি বলেন, আমার বাবা শহীদ ময়েজউদ্দিন এ আসনের সংসদ সদস্য ছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্ঠ ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। ১৯৮৪ সালে স্বৈরাচারবিরোধী আন্দোলনে অংশ নিতে গিয়ে শহীদ হন আমার বাবা। বাবার আদর্শ বুকে ধারণ করে এলাকার মানুষের জন্য কাজ করে চলছি। নারী ও যুব সমাজের ক্ষমতায়নে কাজ করছি। আধুনিক ও উন্নত কালীগঞ্জ গড়তে সড়ক যোগাযোগ, স্বাস্থ্য, বিদ্যুৎ, অবকাঠামোসহ সব ক্ষেত্রে উন্নয়নকাজ চালিয়ে যাচ্ছি। শিল্প-কারখানা স্থাপন ও কর্মসংস্থানে ভূমিকা পালন করছি। অবহেলিত কালীগঞ্জে এখন একের পর এক স্থাপিত হচ্ছে শিল্প-কারখানা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন।