Bangladesh

Three arrested for kidnap attempt in Bangladesh

Three arrested for kidnap attempt in Bangladesh

Bangladesh Live News | @banglalivenews | 23 Apr 2019, 08:50 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, এপ্রিল ২৩ : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে দুই ছাত্রীকে পাচারকালে তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে শ্যামনগর বাস টার্মিনাল এলাকা থেকে দুই ছাত্রীকে উদ্ধার ও তিন পাচারকারীকে আটক করা হয়।

ঘটনার শিকার দুই শিক্ষার্থী উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিুখালি গ্রামের খোকার মেয়ে রিফুজা আক্তার (১৪) ও একই গ্রামের কুবাত আলীর মেয়ে সাদিয়া সুলতানা (১৩)। রিফুজা আক্তার স্থানীয় চাদনীমুখা পিজে আলিম মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী ও সাদিয়া সুলতানা নাপিতখালী প্রাইমারি স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী।


আটক তিন পাচারকারী হলো- নাপিতখালি গ্রামের রুহুল আমীন গাইনের ছেলে আমিনুর রহমান, হযরত গাজীর ছেলে শাহাদত গাজী ও তার বোন করুনা বেগম।


মাদরাসাছাত্রী রিফুজা আক্তারের মা মাফুজা জানান, রিফুজা বাড়ির মোবাইল নম্বরে ফোন দিয়ে কান্নাকাটি করে বলে, আমাকে বিক্রি করে দিচ্ছে। তোমরা আমাকে বাঁচাও। এরপর তার কাছ থেকে ফোন কেড়ে নেয়া হয়। ফুসলিয়ে তাদেরকে বাড়ি থেকে নিয়ে যায় করুনা বেগম।


ঘটনার বিষয়ে শ্যামনগর থানার এসআই মোস্তফা বলেন, দুই ছাত্রীকে পাচার করা হচ্ছে জানার পর তাদের উদ্ধারের জন্য অভিযান চালানো হয়। অবশেষে রোববার রাতে পাচারের উদ্দেশে শ্যামনগর ত্যাগ করার সময় বাস টার্মিনাল এলাকা থেকে তিন পাচিরকারীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ওই দুই ছাত্রীকে।


তিনি বলেন, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। কীভাবে আর কোথায় তাদের নিয়ে যাওয়া হচ্ছিল সেটি এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।


এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশের ওসি হাবিল হোসেন বলেন, দুই স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।