Bangladesh

Truck destroyed in train mishap

Truck destroyed in train mishap

Bangladesh Live News | @banglalivenews | 23 Oct 2018, 11:44 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৪ : যশোরের অভয়নগর উপজেলায় রেললাইনের ওপর থেমে থাকা একটি ট্রাককে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে টেনে নিয়ে গেল ট্রেন।

 এ দুর্ঘটনার পর খুলনার সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। যশোর থেকে রেকার ট্রেন ও রেলকর্মীদের প্রচেষ্টায় সাড়ে ৩ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়। যশোর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার পুষ্পল কুমার চক্রবর্তী বলেন, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি নওয়াপাড়া স্টেশনে প্রবেশের মুখে দুর্ঘটনায় পড়ে। ভৈরব নদের ঘাট থেকে এসে একটি কয়লাবোঝাই ট্রাক পাঁচকবর রেলক্রসিংয়ে উঠে বিকল হয়ে যায়।


এ সময় ট্রেন আসতে দেখে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রেনটি ধাক্কা দিলে ট্রাকটি ঘুরে ট্রেনের বগির নিচে পড়ে দুমড়েমুচড়ে যায়। এরপর ট্রাকটিকে অনেক দূর টেনে নিয়ে যায় ট্রেন। ফলে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে যশোর থেকে রেকার নিয়ে রেলকর্মীদের প্রচেষ্টায় ট্রাকটি কেটে বের করা হয়। বেলা সোয়া ১১টার দিকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।


এ দুর্ঘটনায় নওয়াপাড়া স্টেশনে কপোতাক্ষ এবং খুলনা স্টেশনে রূপসা ও চিত্রা এবং যশোর স্টেশনে খুলনামুখী কমিউটার ট্রেনটি আটকা পড়ে। পরে রেললাইন ক্লিয়ার হলে ট্রেনগুলো গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায় বলেও জানান স্টেশন মাস্টার পুষ্পল কুমার।