Bangladesh

অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতা সহ ৬ সদস্য গ্রেফতারঃ চেতনা নাশক ট্যাবলেট ও হালুয়া উদ্ধার

অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতা সহ ৬ সদস্য গ্রেফতারঃ চেতনা নাশক ট্যাবলেট ও হালুয়া উদ্ধার

| | 24 May 2016, 11:44 am
ঢাকা, মে ২৪- ঢাকা মহানগর পুলিশ কমিশনার মহোদয় কর্তৃক ঘোষিত ঢাকা মহানগরকে অজ্ঞান ও মলম পার্টি, অবৈধ মাদক ও অস্ত্র পেশাদার খুনী, সন্ত্রাসী, চাঁদাবাজ মুক্ত করণের লক্ষে নিয়মিত ও বিশেষ অভিযান পরিচালিত হয়।

"এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২৩/০৫/২০১৬ তারিখ ১৮.৩০ টায় হালুয়াসহ কোতয়ালী থানার সদরঘাট লঞ্চ টার্মিনাল এর ভিআইপি গেইটের সামনে পাকা রাস্তার উপর হতে অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতাসহ ৬ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ, " একটি বিবৃতির মাধ্যমে জানায় পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতা ১। মোঃ হাসান চৌধূরী ওরফে ডন (৫২) সহ ২। মোঃ মিঠু বেপারী ওরফে মিঠু (৩৮), ৩।  মোঃ সেলিম ওরফে লতিফ (৪৮) ৪। মোঃ কুদ্দুস মোল্লা ওরফে সজিব (৩১), ৫। আবুল কাশেম (৩৪) ও ৬। মোঃ শহীদুল ইসলাম ওরফে নজরুল (৫৫)।

 


"আটককৃত অজ্ঞান পার্টির সদস্যদের নিকট হতে ০৪(চার) টি চেতনা নাশক  হালুয়ার  কৌটা, ০২(দুই) টি হলুদ রংয়ের বক্স প্রত্যেকটিতে ১৫(পনের) পিস  জিরো ক্যালরি লেখা  ট্যাবলেট ও  ০১(এক) পাতা চেতনা নাশক নকটিন ট্যাবলেট উদ্ধার করা হয়," বিবৃতিতে বলা হয়েছে।

 

"প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা নিরীহ  মানুষকে অজ্ঞান করতঃ তাদের টাকা পয়সা ও সঙ্গে থাকা মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার জন্য প্রস্তুতিসহ অবস্থান করছিল। উল্লেখিত  আসামীরা সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে দেশের দক্ষিন অঞ্চলগামী লঞ্চগুলোতে যাত্রীবেশে এবং মহাখালী হইতে টঙ্গী- গাজীপুর- ময়মনসিংহ-টাঙ্গাইল রুটে, গাবতলী হতে সাভার- আশুলিয়া- চান্দুরা- মানিকগঞ্জ রুটে; যাত্রাবাড়ী, সায়েদাবাদ হইতে মাওয়া- চিটাগাং রোড- নারায়ণগঞ্জ রুটে ক্যানভাসার বেশে এবং সাধারণ যাত্রী বেশে চলন্ত বাসে উঠে যাত্রীদেরকে টার্গেট করে বিভিন্ন ছলে বলে কৌশলে নেশা জাতীয় হালুয়া খেয়ে অচেতন/অজ্ঞান করে তাদের দলীয় অন্যান্য সদস্যরা সর্বস্ব কেড়ে নিয়ে কৌশলে বাস হতে নেমে পড়ে," জানায় পুলিশ।

 

গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল বাতেন পিপিএম এর নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (পূর্ব) জনাব মোঃ মাহবুব আলম, পিপিএম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (পূর্ব) জনাব মোঃ মোখলেছুর রহমান পিপিএম এর তত্তাবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ স্নিগ্ধ আখতার এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।