Bangladesh

Yaaba queen in prison

Yaaba queen in prison

Bangladesh Live News | @banglalivenews | 03 Dec 2018, 11:37 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৩: বরিশালের আগৈলঝাড়ায় ভাড়াবাসায় অবৈধ মধুচক্র ও মাদক ব্যবসা চালানোর মূলহোতা ইয়াবা সুন্দরী নীলা ইসলাম এখন সহযোগীসহ জেলহাজতে।

আর এ কাজটি দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হয়েছে আগৈলঝাড়া থানার ওসির উদ্যোগে কয়েকজন পুলিশ কর্মকর্তার তৎপরতার কারণে।


জানা যায়, আগৈলঝাড়া উপজেলার পার্শ্বর্বুী কোটালীপাড়া উপজেলার হরিণাহাটি গ্রামের মৃত আব্দুল আজিজ শিকদারের মেয়ে নীলা ইসলাম লিনা (৩২)।

 

মহিলা মাদক ব্যবসায়ী নীলা দীর্ঘদিন ধরে আগৈলঝাড়া প্রধান সড়কের ব্র্যাক সংলগ্ন ব্রিজের পাশে এক বাসায় ভাড়া থেকে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ইয়াবা সেবন-বিক্রি, দেহ ব্যবসা সহ নানান অবৈধ কাজ চালিয়ে আসছিল।

 

বিভিন্ন সময় সে এসব কাজ অবাধে চালিয়ে যাবার জন্য কিছু প্রভাবশালীকে ব্যবহার করতো।


নীলার মাদক ও দেহব্যবসার কারণে এলাকার ও পার্শ্ববর্তী গৌরনদী থেকে সময় অসময় নিয়মিত খদ্দেরদের ভিড় লেগে থাকলেও অনেকে নীলার দাপটে মুখ বুজে থাকতো। তার অবৈধ দেহব্যবসার জন্য উঠতি যুবক-তরুণরা এইডসের মত মারাত্মক রোগগ্রস্থ হয়ে পরার আশঙ্কা করছেন অভিভাবকসহ অনেক সচেতন নাগরিক।


আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বিষয়টি জেনে নীলা ও তার দোসরদের হাতেনাতে ধরার সুযোগ খুঁজছিলেন।

 

এ কাজে তাকে শাওন হাওলাদার এবং আলী হোসেন পাইক সোর্স হিসেবে সহায়তা করতে রাজি হয়। তারা খদ্দের হিসেবে ওই মধুচক্রে যায় এবং তাদের দেয়া তথ্য অনুসারে পুলিশ গিয়ে ইয়াবা সুন্দরী নীলা ইসলাম, তার সহযোগী রফিক পাইক ও দু’জন সোর্স শাওন ও আলী হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে সোর্স শাওন ও আলী হোসেনকে পুলিশ ছেড়ে দেয়।