Bangladesh

BSF shots man to death in Kustiya

BSF shots man to death in Kustiya

Bangladesh Live News | @banglalivenews | 04 Aug 2019, 11:55 pm
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, আগস্ট ৫ : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে রবি (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

 স্থানীয় ইউপি চেয়ারম্যান জানিয়েছেন তিনি বিএসএফের গুলিতে মারা গেছেন। তবে এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে ভিন্ন বক্তব্য দেয়া হয়েছে ।


বিজিবি জানিয়েছে রোববার সকালে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চরপাড়া সীমান্ত এলাকা থেকে পিঠে গুলিবিদ্ধ অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। সে চিলমারী ইউনিয়নের হায়দারচর গ্রামের জানু মন্ডলের ছেলে।


স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, একদল চোরাকারবারী ভারত থেকে অবৈধ পথে ১৫৭ পিলার সংলগ্ন চরপাড়া সীমান্ত এলাকা দিয়ে গরু আনার সময় বিএসএফের বাউসমারী ক্যাম্পের টহল সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে রবি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার অপর সহযোগীরা পালিয়ে আসে।


এদিকে বিএসএফের গুলিতে রবি নিহত হওয়ার বিষয়টি অস্বীকার করেছে বিজিবি।

 

বিজিবি ৪৭ ব্যাটালিয়নের অধীনস্থ মহিষকুন্ডি কোম্পানির অধিনায়ক সুবেদার জাহাঙ্গীর আলম জানান, নদীত মাছ ধরতে গিয়ে অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের হামলায় রবি নিহত হয়েছেন। এ ব্যাপারে নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।