Bangladesh

Drug peddler killed during shootout with RAB

Drug peddler killed during shootout with RAB

Bangladsh Live News | @banglalivenews | 22 Jun 2020, 07:59 am
ঢাকা, জুন ২২ : সাভারের আশুলিয়ার কবিরপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রায়হান সরকার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২২ জুন) সকাল সাড়ে ৯টার দিকের এ ঘটনায় একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। নিহত রায়হান সরকার চাঁদপুরের উত্তর মতলব থানার আইয়ুব সরকারের ছেলে।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে অভিনব পন্থায় মাদক পরিবহন ও বিক্রি করে আসছিলেন রায়হান। কখনও পিকনিকের বাসে আবার কখনও কাভার্ডভ্যানের ভেতর মাদক পরিবহন করতেন তিনি।

সোমবার সকালে রায়হান আশুলিয়ার কবিরপুরে মোশারফ হোসেনের বাড়িতে অবস্থান করছেন বলে নিশ্চিত হয় র‌্যাব। এরপর ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মাদক ব্যবসায়ী রায়হান কক্ষের ভেতর থেকেই র‌্যাবকে উদ্দেশ্য করে এলোপাতাড়ি তিন রাউন্ড গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে রায়হান গুলিবিদ্ধ হয়ে মারা যান। এতে নাছির ও মনির নামে র‌্যাবের দুই সদস্য পায়ে গুলির স্প্লিন্টার বিদ্ধ হয়ে আহত হয়েছেন।


র‌্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।