Bangladesh

No place for terrorism in Islam: Bir Bahadur
Amirul Momenin

No place for terrorism in Islam: Bir Bahadur

Bangladesh Live News | @banglalivenews | 28 Dec 2019, 08:10 am
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ২৮ : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। কিছু অসৎ লোক ইসলামকে কলুষিত করার জন্য লেবাস পরে অপপ্রচার ও অপতৎপরতা চালিয়ে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। সকলের সহযোগিতায় সরকার জঙ্গিবাদকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার সকালে বান্দরবানে ৩ দিনব্যাপী ৭ম বার্ষিক আযান, ক্বিরাত ও হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তাহিফজুল কোরআন প্রচার সংস্থার বান্দরবান জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা হাফেজ আব্দুস সোবহানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।


এদিকে, আয়োজকরা জানান, বান্দরবান, কক্সবাজার, চট্টগ্রামের সমন্বয়ে তাহ্ফীজুল কোরআন প্রচার সংস্থার উদ্যোগে বান্দরবান ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে এই ৭ম বার্ষিক আযান, ক্বিরাত ও হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ প্রদান করেন মন্ত্রী বীর বাহাদুর। অনুষ্ঠানে সাতকানিয়া, কক্সবাজার-চকরিয়া-লামা-আলীকদম-নাইক্ষ্যংছড়ির বিভিন্ন মাদ্রাসা থেকে দুই শতাধিক হাফেজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ।