Bangladesh

Train-Van collision kills one near Bangabandhu Setu Accident
Collected The Sirajganj Express collided with a van

Train-Van collision kills one near Bangabandhu Setu

Bangladesh Live News | @banglalivenews | 02 Oct 2020, 10:30 pm

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ২ অক্টোবর ২০২০ : টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু সেতু এলাকায় পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন। এ সময় সিরাজগঞ্জ এক্সপ্রেসের সঙ্গে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটির দ্বিতীয়বার সংঘর্ষ হয়।

শুক্রবার সকালে উপজেলার হাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর কিছুক্ষণ রেল যোগাযোগ বন্ধ থ৩াকলেও বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু স্টেশনের ট্রাফিক ইন্সপেক্টর ইফতেখার রোকন।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান বলেন, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে হাতিয়া এলাকায় পিকআপ ভ্যান ও মুরগির বাচ্চা ভর্তি কাভার্ডভ্যানের সংঘর্ষে পিকআপ চালক নিহত ও হেলপার আহত হন। এখনও নিহত পিকআপ চালকের পরিচয় পাওয়া যায়নি।

সংঘর্ষের পরপরই কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী রেললাইনে উঠে পড়লে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের তেলের বগির সঙ্গে দ্বিতীয়বার সংঘর্ষ হয়। এ কারণে সকাল ৭.৪০ থেকে ৮.৫০ পর্যন্ত প্রায় ১ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।

বর্তমানে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতুপূর্ব রেল স্টেশনের সহকারী মাস্টার আব্দুল মান্নান।