Bangladesh

Five, including two brothers, killed in fatal car crash in Mymensingh
File picture

Five, including two brothers, killed in fatal car crash in Mymensingh

Bangladesh Live News | @banglalivenews | 06 Jul 2020, 07:12 am
Five people, including two brothers, were killed in a fatal car crash in Mymensingh area of Bangladesh. Two others were injured in the accident and have been rushed to a hospital where they are undergoing treatment presently.

ভালুকায় নিহতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কলবান্দা গ্রামের মুঞ্জুর মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০)। এ ঘনটায় গুরুতর আহত হয়েছেন মুঞ্জুর মোর্শেদ, তার স্ত্রী ও তার ভাই। অপরদিকে রোববার (৫ জুলাই) রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল মেরেঙ্গা চকমতি এলাকায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন।
নান্দাইলে নিহতরা হলেন- উপজেলার সিংরাইল ইউনিয়নের ফাইজুল মিয়ার ছেলে অটোরিকশা চালক হানিফ মিয়া (২২), যাত্রী কেন্দুয়া উপজেলার রমজান আলীর ছেলে নয়ন মিয়া ও রেনু মিয়ার ছেলে আরিফ মিয়া (২৫)।
নান্দাইল হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানান, অটোরিকশার চালক হানিফ মিয়া রোববার রাতে কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে নান্দাইল আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়েমুচড়ে যায়। এতে চালক হানিফ মিয়া ও যাত্রী আরিফ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী নয়ন মিয়া। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তারও মৃত্যু হয়।