Entertainment
সংগীতাঙ্গনে অপু বিশ্বাস

Bangladesh Live News | @banglalivenews | 29 Jul 2018

Apu to join world of music
নিজস্ব প্রতিনিধি, ঢাকা জুলাই ২৯ : দেশীয় সংগীতাঙ্গনে যুক্ত হলো নতুন প্রযোজনা প্রতিষ্ঠান।

নাম ‘এসএস মিউজিক ক্লাব’। প্রতিষ্ঠানটির যাত্রা উপলক্ষে আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের। যেখানে মূল চমক হিসেবে হাজির ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

 

শুক্রবার রাতে রাজধানীর এক রেস্তোরাঁয় এই আয়োজনটি হয়। এতে অপু বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আফরোজা সুলতানা পপি, উপদেষ্টা বিলিয়ান বিপুসহ সংগীত ও চলচ্চিত্রের অনেকেই।


অনুষ্ঠানে অপু বিশ্বাসের উপস্থিতিতে একসঙ্গে পাঁচটি মিউজিক ভিডিও প্রদর্শন করা হয় প্রজেক্টরে। উদ্বোধনী অনুষ্ঠানে ‘মনকে খুঁজেছি’ নামের গানটিই উন্মুক্ত করা হয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। বাকিগুলো মুক্ত হবে পর্যায়ক্রমে দুই এক দিনের মধ্যে।


চিত্রনায়িকা অপু বিশ্বাস বললেন, ‘নতুন একটি প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ ঘটলো সেজন্য আমি খুবই আনন্দিত। কারণ এতে করে আমাদের ইন্ডাস্ট্রিরই লাভ হয়েছে। এখান থেকে আমরা নতুন নতুন মিউজিক ভিডিও উপহার পাবো। আমার আশা থাকবে এসএস মিউজিক ক্লাবের কার্যক্রমের পাশাপাশি এসএস মাল্টিমিডিয়া থেকেও যাতে নিয়মিত সিনেমা নির্মাণ করা হয়। তাদের নতুন এই পথচলার জন্য শুভকামনা।’


অনুষ্ঠানে উন্মুক্ত হওয়া সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ওসমান মিরাজ। এরমধ্যে বিলিয়ান বিপুর কথায় ‘মনকে খুঁজেছি’ নামের গানে কণ্ঠ দিয়েছেন সোহান ও রেশমি। এই গানটির সুর ও সংগীত করেছেন সুষমিত মন্ডল। আবিদ রনির সুর, সংগীত ও কথায় ‘অস্থির সময়’ গানে কণ্ঠ দিয়েছেন আতিক শামস। ‘মন শুধু চায়’ গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আতিক শামস। এই গানটিরও সুর, সংগীত ও কথা আবিদ রনির।


কণ্ঠ দেয়ার পাশাপাশি ‘দূরে তুমি’ গানটির সুর, সংগীত ও কথা মাহমুদ সানির। নিজের সুর ও সংগীতে ‘হারিয়েছি তোর প্রেমে’ গানে কণ্ঠ দিয়েছেন সুষমিত মন্ডল। কথা লিখেছেন বিলিয়ান বিপু।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics