Bangladesh
ভালো মানুষ নির্বাচিত করার আহ্বান রাষ্ট্রপতির

Bangladesh Live News | @banglalivenews | 27 Sep 2018

Please elect good human being: President Hamid
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, সেপ্টেম্বর ২৭ : রাষ্ট্রপতি আব্দুল হামিদ জনগণের প্রতি শুধু জাতীয় নির্বাচনে নয়, ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে সকল পর্যায়ের নির্বাচনে ভালো মানুষ নির্বাচিত করুন।

যে প্রার্থী সৎ, এবং অন্যায়ের সঙ্গে আপোষ করেন না আগামী নির্বাচনে তাদেরকে বেছে নিন।

 

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় বুধবার সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলার মিঠামইনে তাঁকে দেয়া এক সংবর্ধনায় তিনি এ আহ্বান জানান।

 

৫-দিনের সফওে নিজ জেলায় যাওয়ার পর জন্মভূমি মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে তাকে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

 

সমাবেশে তিনি যে দলকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে, সেই দলকেই ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

 

চোর, বাটপার আর যারা নিজেদের আখের গোছাতে এমপি, মন্ত্রী হয় তাদেরকে প্রত্যাখ্যান করতে বলেন রাষ্ট্রপতি।


রাষ্ট্রপতি হামিদ মিঠামইনবাসীর উদ্দেশে বলেন, ‘আমি কখনও ভুলিনি আমি এক কৃষক পরিবারের ছেলে। আমি আমার শেকড়কে ভুলতে পারব না। যারা শেকড় ভুলে যায় তারা ভালো মানুষ হতে পারে না। ‘৭০ সাল থেকে রাজনৈতিক জীবনে আমি অনেক কিছু সহ্য করেছি এবং আপনাদের ভালোবাসা ও ভোটে এমপিও হয়েছি। তারপর ডেপুটি স্পিকার, স্পিকার, বিরোধীদলীয় নেতা এবং পরপর দুবার রাষ্ট্রপতি হয়েছি।’


রাষ্ট্রপতি হওয়ার পরও তার মধ্যে কোনো পরিবর্তন আসেনি দাবি করে হামিদ বলেন, বিশ্বের বিভিন্ন জায়গায় গিয়ে হাওরবাসীকে কেউ অবমূল্যায়ন করবে এমন কোনো কাজ তিনি করেননি। মিঠামইন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুস সাহিদ ভ’ইয়াঁর সভাপতিত্বে বেলা ৪টায় শুরু হওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এম এ আফজলসহ স্থানীয় নেতৃবৃন্দ।


দুপুর আড়াইটায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ হেলিকপ্টারযোগে মিঠামইন অবতরণ করেন। পরে তিনি মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩৩ থেকে ৫১ শয্যায় উন্নীতকরণসহ মোট ৬টি প্রকল্পের উদ্বোধন করেন। সন্ধ্যার পরে ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে’ স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন। 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics