Sports
পাকিস্তানকে ১৭-০ গোলে হারালো বাংলাদেশের মেয়েরা

Bangladesh Live News | @banglalivenews | 30 Sep 2018

Bangladesh eves beat Pakistan 17-0
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ১ : দেড় মাস আগে ভুটানের থিম্পুতে অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে পাকিস্তানের জালে ১৪ বার বল জড়িয়ে গোল উৎসব করেছিল বাংলাদেশের কিশোরী মেয়েরা।

এবার ভুটানের সেই একই মাঠে সেই একই প্রতিপক্ষ পাকিস্তানের জালে ১৭ বার বল জড়াল বাংলাদেশের অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল। সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে পাকিস্তানকে ১৭-০ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশের মেয়েরা।


২৮ সেপ্টেম্বর থেকে ভুটানের থিম্পুতে শুরু হয়েছে সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ। সাফ অঞ্চলে অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হচ্ছে প্রথমবারের মতো। অংশ নিচ্ছে মোট ৬টি দল। বাংলাদেশের গ্রুপে পাকিস্তান ছাড়াও রয়েছে নেপাল। থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচ পাকিস্তানের বিপক্ষে খেলতে নামে বাংলাদেশের মেয়েরা।


পাকিস্তানকে যে এবারও বাংলাদেশের মেয়েরা উড়িয়ে দেবে, সেটা ছিল অনুমিত। সেই অনুমিত কাজটা যে এত বেশি গোলের ব্যবধানে করবে, সেটাই ভাবতে পারেনি কেউ। বোঝাই যাচ্ছে, গোলের পর গোল দিয়ে গেছে বাংলাদেশের মেয়েরা। খেলার প্রথমার্ধেই ৮-০ গোলে এগিয়ে গিয়েছিল বাংলাদেশ।

 

প্রথমার্ধ শেষ হওয়ার পর করে আরও ৯ গোল। বাংলাদেশের হয়ে সিরাত জাহান স্বপ্না একাই করেন ডাবল হ্যাটট্রিকসহ ৭ গোল। হ্যাটট্রিক করেছে মারজিয়াও। তিনি করেন ৪ গোল।

 

২ গোল করেছেন শিউলি আজিম। এছাড়া ১টি করে গোল করেন তহুরা খাতুন, কৃষ্ণা রাণী সরকার, অধিনায়ক মিসরাত জাহান মৌসুমি এবং আখি খাতুন। খেলার ৭ মিনিটে গোলের সূচনা করেন মারজিয়া। সেই থেকে শুরু। পাকিস্তান গোলরক্ষক তোবা ইদ্রিস শুধু বল কুড়িয়েই গেছেন।     




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics