Bangladesh
আজকের কামাল হোসেন আ.লীগেরই সৃষ্টি: নাসিম

Bangladesh Live News | @banglalivenews | 28 Oct 2018

Kamal Hosen was created by Awami League: Nasim
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, অক্টোবর ২৮ : আজকের কামাল হোসেনকে কামাল বানিয়েছে আওয়ামী লীগ।

তিনিই আজ বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি করছেন। ড. কামাল হোসেনকে বঙ্গবন্ধু ডেকে এনে পররাষ্ট্রমন্ত্রী বানিয়েছিলেন। আজ তিনি বঙ্গবন্ধুর খুনিদের পক্ষ নিয়েছেন।

 

শনিবার বিকেলে গাজীপুরের কাপাসিয়ায় সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজের উদ্বোধনী মঞ্চে বক্তব্য দিতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন। তিনি বলেন, কাপাসিয়ায় রিমি, সোহেল তাজ থাকতে আর কোনো নেতার দরকার আছে কি? হঠাৎ করে আসা নেতারা এখানে এসে কী করবে বলেও উপস্থিতদের উদ্দেশে প্রশ্ন করেন তিনি।


স্থানীয় সংসদ সদস্য ও সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমির সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ, অতিরিক্ত সচিব বদরুন নেছা, নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক তন্দ্রা সিকদার, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এমএ মোহী, গাজীপুর জেলা প্রসাশক ড. দেওয়ান মোহাম্মাদ হুমায়ূন কবীর, গাজীপুর পুলিশ সুপার শামসুন্নার, কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার ইসমত আরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সালাম সরকার, আবদুর রহিম, অধ্যক্ষ মধুসুদন চক্রবর্তী, ওসি আবু বকর সিদ্দিক, নার্সিং অফিসার নাজমা সুলতানা প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics