Travel
বগুড়া থেকে শিলিগুড়ি যাওয়া সহজ হলো

Bangladesh Live News | @banglalivenews | 05 Dec 2018

Travelling from Bogura to Siliguri becomes easy
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ৫: পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশ যাতায়াকারী যাত্রীদের সেবায় বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে সরাসরি বাস সার্ভিস চালু করা হয়েছে।

পঞ্চগড় জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির ব্যবস্থাপনায় মঙ্গলবার বিকেলে তেঁতুলিয়া ডাকবাংলো চত্বরে আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।

 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট প্রধান অথিতি হিসেবে ফিতা কেটে বাসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর সংলগ্ন জিরো পয়েন্ট থেকে বগুড়া পর্যন্ত এই বাস সার্ভিস নিয়মিত চলাচল করবে। বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী ভারত ও বাংলাদেশের যাত্রীদের সেবায় পঞ্চগড় জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতি এই বাস সার্ভিস চালু করলো।


জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ বলেন, বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী যাত্রীদের সুবিধার্থে তারা দুটি দূর পাল্লার বাস চালুর সিদ্ধান্ত নেয়। একটি বাস বাংলাবান্ধা থেকে সরাসরি ঠাকুরগাঁও, দিনাজপুর, রংপুর হয়ে বগুড়া পর্যন্ত, আরেকটি রংপুর পর্যন্ত প্রতিদিন যাতায়াত করবে।




Video of the day
More Travel News
Recent Photos and Videos

Web Statistics