Bangladesh
বিদ্রোহীরা আজকের মধ্যে না সরলে ব্যবস্থা : কাদের

Bangladesh Live News | @banglalivenews | 17 Dec 2018

Steps will be taken against rebels if they do not step away today: Kader
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ডিসেম্বর ১৮: আওয়ামী লীগের সাধারণ সম্পাদুক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেুর বলেছেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আজ মঙ্গলবারের মধ্যে সরে না দুাঁড়ালে বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সোমবার সকালে নারায়ণগঞ্জে কাঁচপুর দ্বিতীয় সেতু ও সড়ক নির্মাণ কাজের পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, অবাধ, সুষ্ঠু নির্বাচনের পরিবেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তারা যে দলেরই হোক তাদের বিরুদ্ধে তদুন্ত মোতাবেক ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে আহ্বান জানাচ্ছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদুক বলেন, অনেক স্থানে আমরা কৌশলগত কারণে নৌকা-লাঙলের প্রার্থী দিয়েছি, আমাদের নেত্রী তা গ্রহণ করেছেন। এতে ভোটের মাঠে আমাদের কোনো সমস্যা হওয়ার আশঙ্কা নেই। এ ছাড়া সব স্থানে আমরা আলাপ-আলোচনার ভিত্তিতেই মহাজোটের প্রার্থী দিয়েছি।


তিনি বলেন, কাঁচপুর সেতুর কাজ বিজয়ের মাসেই শেষ হয়ে যাবে আর মেঘনা-গোমতী সেতুর ফোর লেনের কাজ মে-জুন নাগাদ শেষ হয়ে যাবে। কাঁচপুরের সেতু নির্বাচনের আগেই সবার জন্য খুলে দেুওয়া হবে।


ড. কামাল হোসেনদেুর মুক্তিযুদ্ধের ও স্বাধীনুারবিরোধী পক্ষের শক্তি উল্লেখ করে তিনি বলেন, তারা সাম্প্রদুায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে অসাম্প্রদায়িক চেতনা আর তারা যাদের সঙ্গে হাত মিলিয়েছেন তারা মুক্তিযুদ্ধের বিরোধীশক্তি, স্বাধীনতা বিরোধীশক্তি ও যুদ্ধাপরাধের পক্ষের শক্তি।


এ সময় তার সঙ্গে ছিলেন রেলমন্ত্রী মজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics