Bangladesh
১ হাজার বাড়ির দেয়াল হবে শীতাতপ নিয়ন্ত্রিত

Bangladesh Live News | @banglalivenews | 17 Jan 2019

1 thousand houses to have air conditions
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৭: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান বলেছেন, আমরা অনেক ভাগ্যবান।

যাকে আমরা প্রধানমন্ত্রী হিসেবে পেয়েছি, তিনি বিশ্ব নেতা ও মানবতার জননী। সব অপশক্তি মোকাবেলা করে দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

বুধবার বিকেলে দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে দুই হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণের আগে এসব কথা বলেন তিনি।


প্রতিমন্ত্রী বলেন, আমরা সরকার গঠনের আট দিনের মাথায় প্রধানমন্ত্রীর নির্দেশে শীতবস্ত্র ও শুকনা খাবার আপনাদের হাতে তুলে দিচ্ছি। বিএনপি-জামায়াত দুস্থ মানুষের কথা ভাবেনি। তেলের মাথায় তেল দিয়েছে তারা। এতিমের টাকা চুরি করে জেলে গেছে। কিন্তু শেখ হাসিনার জন্য বিশ্ব দরবারে বাংলাদেশ ধন্য।


তিনি বলেন, দিনাজপুরে এক হাজার পরিবারের জন্য বাড়ি নির্মাণ করা হবে। ফেব্রুয়ারি মাস থেকে কাজ শুরু হবে। এই বাড়িগুলোর দেয়াল হবে শীতাতপ নিয়ন্ত্রিত ও বন্যা প্রতিরোধক। যাতে করে শীতে শীত না লাগে, গরমে গরম না লাগে ও বন্যায় বাড়ি ছেড়ে যেতে না হয়। এজন্য চীন, কোরিয়া ও তুরস্ক থেকে বিশেষজ্ঞ নিয়ে আসা হবে।


দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব আবু সৈয়দ মোহাম্মদ হাসিম ও পুলিশ সুপার মো. আবু সায়েম প্রমুখ।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics