Entertainment
বাসায় ফিরেছেন অভিনেত্রী অহনা

Bangladesh Live News | @banglalivenews | 17 Jan 2019

Ahana returning home
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জানুয়ারি ১৭: টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল অহনা অ্যাপোলো হসপিটালে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বুধবার (১৬ জানুয়ারি)।

অহনা এখন কিছুটা সুস্থ। পরীক্ষার পর শরীরে কোনো হাড় ভাঙার আলামত পাওয়া যায়নি। তবে কোমরের টিস্যুগুলোর মারাত্মক ক্ষতি হয়েছে। যার জন্য তাকে দেড় মাস পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা।


গত ৯ জানুয়ারি খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়।


এসময় অহনা নিজের কারের ক্ষতিপূরণ দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে বাকবিত-া। এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছালে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন।


স্থানীয়রা তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য অ্যাপোলোতে নেয়া হয়। এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওই দিনই উত্তরা থানায় মামলা করেন। পরে সেই ট্রাক চালক ও হেলপারকেও আটক করা হয়।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics