Entertainment
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অ্যাঞ্জেলিনা জোলির শ্রদ্ধা

Bangladesh Live News | @banglalivenews | 08 Feb 2019

Angelina Jolie pays tribute to Bangabandhu
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, ফেব্রুয়ারি ৮: রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন জাতিসংঘ শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শনকালে এ শ্রদ্ধা জানান তিনি।


জাদুঘরে তাকে স্বাগত জানান বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার ছেলে এবং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক ববি।


জাদুঘর পরিদর্শন শেষে দর্শনার্থী বইয়ে স্বাক্ষর করেন অ্যাঞ্জেলিনা জোলি। সেখানে তিনি লেখেন, এই বিশেষ বাড়িটিতে এসে আমি বেশ আবেগাপ্লুত। বাড়িটি যথাযথভাবে সংরক্ষণ করা হয়েছে জেনে আমি কৃতজ্ঞ।


এর আগে বুধবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জাতিসংঘের এই বিশেষ দূত। এছাড়া দুপরে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।


সোমবার (৪ ফেব্রুয়ারি) চার দিনের সফরে ঢাকায় আসেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। এরপরই কক্সবাজার চলে যান রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics