Bangladesh
বিয়ে বাড়িতে কুপিয়ে হত্যা

Bangladesh Live News | @banglalivenews | 21 Mar 2019

One killed in marriage ceremony
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মার্চ ২১: বিয়ে বাড়িতে মদ খেয়ে মাতলামির প্রতিবাদ করায় সিরাজগঞ্জের শাহজাদপুরে মধু প্রামাণিক (৪০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অভিযোগে জানান যায়,  বুধবার ভোররাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  নিহত মধু প্রামাণিক শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের শহীদ আলী প্রামাণিকের ছেলে।

 

নিহতের ছোট ভাই অব্দুল মতিন বলেন, মঙ্গলবার আমাদের বাড়িতে চাচাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। এ উপলক্ষে সাউন্ড বক্স বাজিয়ে আনন্দ করছিল পরিবারের লোকজন। এ সময় পাশের বাড়ির জাহাঙ্গীর মদ খেয়ে বিয়ে বাড়িতে মাতলামি করতে থাকে। বিষয়টি তার ভাই জহুরুলকে জানালে তিনি জাহাঙ্গীরকে নিয়ে যান। রাত সাড়ে ৯টার দিকে মাতাল জাহাঙ্গীর, তার ভাই বাচ্চু, জিন্নাহ ও ছেলে মিঠুন লাঠিসোটা এবং হাসুয়া নিয়ে আক্রমণ করে।

 

একপর্যায়ে মধু প্রামাণিককে কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে মধু প্রামাণিককে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখানে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোররাতে তার মৃত্যু হয়।

 

শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics